আনন্দময় দিনের আনন্দময় কিছু মুহুর্ত – মধু সিটি ফুড কোর্ট । Modhu City Food Court

Mehedi Menafa, Modhu City, Modhu City Food Court

আনন্দময় দিনের আনন্দময় কিছু মুহুর্ত। পুর্বে থেকেই প্লান ছিল শুক্রুবার সারাদিন পরিবারের সবাইকে সময় দিব। দূরে কোথাও ঘুড়ে আসব। একটু খাওয়া-দাওয়া করব।

তারপরও সময়ের অভাবে খুব বেশী দূরে যেতে পারিনি তবুও মুহুর্তগুলো অসাধারন ছিল। এখন মনে হচ্ছে এক মুহুর্তের মধ্যে, খুব তারাতারি দিনটা পার হয়ে গেল।


আনন্দময় দিনের আনন্দময় কিছু মুহুর্ত – মধু সিটি ফুড কোর্ট । Modhu City Food Court

সারাদিন অফিস শেষে ক্লান্ত শরীর নিয়ে বাসায় ফিরব কিন্তু তা আর হয়নি। কথা নেই বার্তা নেই, প্লান নেই প্রোগ্রাম নেই হঠাৎ করেই পরিবারের সকলকে নিয়ে বেড়িয়ে গেলাম ঘুড়তে।

কোথায় যাব, কোথায় যাব করতে করতে অবশেষে চলেই গেলাম মধু সিটি ফুড কোর্ট-এ। ফুড কোর্ট-এ একাধিক রেস্টুরেন্ট রয়েছে, বলতে গেলে প্রায় সকল ধরনের খাবরই ছিল। খাবারের থেকে এখানের পরিবেশটা বেশী সুন্দর ছিল।

আগেও একবার এসেছিলাম কিন্তু সন্ধ্যায় যে এত সুন্দর লাগতে পারে তা আগে ভাবতেও পারি নাই । ট্রাভেল গ্রুপে দিব নাকি ফুড গ্রুপে তা নিয়েই কনফিউসড হয়ে গিয়েছিলাম। কোল্ড কফি, ফুসকা, সাব, নুডলস নিয়েছিলাম সবই খুব ভালই লেগেছে।

ফুসকা – টেস্টঃ ৪/১০
কোল্ড কফি – টেস্টঃ ১০/১০
সাব – টেস্টঃ ৯/১০
নুডলস – টেস্টঃ ৬/১০

প্ররিবেশঃ ১০+/১০

 

Mehedi Menafa's photo.

 

ডিরেকসনঃ মিরপুর/আসাদ গেট/মোহাম্মাদপুর তিন রাস্তার মোড় থেকে “পরিস্থান বাস” এ উঠতে পারেন, (বাসের শেষ স্টপেজে নামবেন, ঘাটাচ্চর মোড় নতুন রাস্তা) বাস থেকে নেমে ১৫/২০টাকা রিক্সায় মধু সিটি হাউজিং।

২ ডিরেকসনঃ ফার্মগেট/আসাদ গেট/মোহাম্মাদপুর তিন রাস্তার মোড় থেকে “আর্ক পরিবহন” বাস এ উঠতে পারেন, (বাসের শেষ স্টপেজে নামবেন, ঘাটাচ্চর মোড় নতুন রাস্তা) বাস থেকে নেমে ১৫/২০টাকা রিক্সায় মধু সিটি হাউজিং।

৩য় ডিরেকসনঃ মোহাম্মাদপুর তিন রাস্তার মোড় থেকে ১টাকায় লেগুনা, সিএনজি কিংবা বাসে ঘাটাচ্চর মোড় নতুন রাস্তা নেমে , ১৫/২০টাকা রিক্সায় মধু সিটি হাউজিং।

 

Related posts

Leave a Comment